রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫০ অপরাহ্ন

৭ জুলাইয়ের মধ্যে বেতন-বোনাস পরিশোধের আহ্বানঃ পলাশ

বিডি নিউজ ৭১ ডেস্কঃ

পবিত্র ঈদুল আজহার ছুটির আগে ৭ জুলাইয়ের মধ্যে গার্মেন্টসহ সকল সেক্টরের শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের জন্য মালিকদের প্রতি বিনীত আহবান জানিয়েছেন জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমেদ পলাশ।

তিনি বলেন, গার্মেন্টসহ রাষ্ট্রায়ত্ত, বেসরকারি, প্রাতিষ্ঠানিক-অপ্রাতিষ্ঠানিক সকল খাতের শ্রমিকদের ঈদুল আজহার বোনাস, জুন মাসের বেতন এবং বকেয়া ঈদের ছুটির আগে ৭ জুলাইয়ের মধ্যেই মালিকগণ প্রদান করা উচিত। কারন তাদেরও পরিবার আছে। তাদেরকেও ঈদের প্রস্তুতির জন্য পরিবারের কাছে টাকা পাঠাতে হয়। যেসকল পরিবার এই সকল শ্রমিকদের পথ চেয়ে বসে আছে, তাদের ঈদ যেনো মালিকরা পন্ড না করেন। মালিকদের মনে রাখতে হবে এই শ্রমিকরাই আপনাকে এত অর্থের মালিক বানিয়েছে। কিন্তু প্রায়সই দেখা যায় গার্মেন্টস মালিকরা শ্রমিকদের বেতন বোনাস নিয়ে পায়তারা করে থাকেন। এই সমস্ত মালিকদের তিনি ধিক্কার জানান এবং বলেন শ্রমিকদের অধিকার আদায়ে জাতীয় শ্রমিকলীগ সর্বদা সচেষ্ট। তাই শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে তিনি মাঠে ছিলেন এবং সর্বদা শ্রমিকদের পাশে থাকবেন।

সবাই যাতে ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে সে জন্য তিনি মালিক-শ্রমিক সকলের সহযোগিতা কামনা করেন এবং সবাইকে ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2018 bdnews71
Design & Developed by M Host BD